নভেম্বরে আসছেন সঞ্জয়, কেজিএফ ২ শুরু করলেন যশ

প্রকাশিত: 6:52 PM, October 10, 2020
সংগৃহীত

বিনোদন ডেস্ক: ভারতের দর্শক মাতিয়েছে কন্নড় ভাষার সিনেমা ‘কেজিএফ’। গত বছর মুক্তি পায় ছবিটি। শুধু ভারতেই নয়, ছবিটি বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা হিন্দি সিনেমার দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছিল। সেই সাফল্যের ধারাবাহিকতা রেখে চলতি বছরের মার্চ মাসে ঘোষণা আসে ‘কেজিএফ ২’ ছবিটি।

আগামী ২৩ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। করোনার আক্রমণ ভেস্তে দেয় সব পরিকল্পনা। মার্চে ভারতজুড়ে লকডাউনের ঘোষণায় বন্ধ হয় সিনেমাটির বাকি শুটিংয়ের কাজ। তাই মুক্তিও পিছিয়েছে।

লকডাউনের পর ৭ অক্টোবর প্রথম শুটিং সেটে ফিরছেন এ ছবির দুই তারকা যশ ও শ্রীনিধি শেঠি।

প্রায় ২০ দিনের ব্যস্ত শিডিউলে কেজিএফ’র পুরো টিম মিলে এখন পাড়ি জমাবে হায়দরাবাদের কোলার গোল্ড ফিল্ডে। সেখানে বেশকিছু অ্যাকশন সিক্যুয়েন্সের শুটিং করবে তারা। যদিও দলটির সঙ্গে এখন থাকার কথা ছিল বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেতা সঞ্জয় দত্তের।

ক্যান্সারে আক্রান্ত এই অভিনেতা নানা জটিলতার কারণে এখনই সেটে ফিরতে পারছেন না। তিনি ফিরবেন। জানা গেছে, নভেম্বরে ‘কেজিএফ ২’র শুটিং করবেন ‘সাঞ্জু বাবা’খ্যাত এই অভিনেতা। অবশ্য সব কিছু নির্ভর করছে সঞ্জয়ের শারীরিক অবস্থার ওপর।

সিনেমাটির পরিচালক প্রশান্ত নীল জানান, নভেম্বরের মধ্যেই সিনেমাটির কাজ শেষ করা হবে। এরপর প্রচারণার পাশাপাশি চলবে পোস্ট প্রডাকশনের কাজ।

মহামারি পরিস্থিতি বিবেচনা করে ২০২১ সালের যেকোনো সময় মুক্তি দেয়া হবে সুপারহিট ‘কেজিএফ’ সিনেমার সিক্যুয়েলটি।