সাবেক ভারতীয় অলরাউন্ডারের গাড়ি জব্দ

প্রকাশিত: 6:31 PM, June 25, 2020

ধলাই ডেস্ক: লকডাউনের সময় বাজার করতে বের হবেন? বিধি নিষেধের বিষয়টিও তো মাথায় রাখতে হবে। ভারতের সাবেক অলরাউন্ডার রবিন সিং যেমন গাড়ি নিয়ে সবজি কিনতে বের হয়ে পড়লেন বড় বিপদে। তার গাড়িটিই জব্দ করেছে চেন্নাই পুলিশ।

ভারতে অনেক এলাকায় লকডাউন কিছুটা শিথিল করা হয়েছে। তবে চেন্নাইয়ে কড়াকড়ি নিয়ম চলছে। জরুরী প্রয়োজনে বাড়ি থেকে কেবল দুই কিলোমিটারের মধ্যে যাতায়াতের অনুমোদন দেয়া হয়েছে। কিন্তু সবজি কেনার জন্য রবিন সিং আধিয়ার থেকে দুই কিলোমিটারের বেশি দূরত্ব পেরিয়ে যাচ্ছিলেন উথান্দিতে।

রাস্তায় পুলিশ চেকে আটকা পড়েন ভারতের সাবেক এই ক্রিকেটার। তার কাছ থেকে জরুরি প্রয়োজনে ভ্রমণ বা এই লকডাউনের সময় গাড়ি চালানোর কোনো বৈধ কারণ পায়নি চেন্নাই পুলিশ। তাই শাস্তি হিসেবে গাড়ি জব্দ করা হয়েছে।

১৯৮৯ থেকে ২০১১ সাল পর্যন্ত ভারতের হয়ে ১৩৬টি ওয়ানডে খেলেছেন রবিন সিং। ১৯৯৮ সালে খেলেন একটি টেস্টও। খেলোয়াড়ি জীবন শেষে কোচ হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। ভারতীয় দলের ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এর আগে গত এপ্রিলে ভারতীয় অলরাউন্ডার ঋষি ধাওয়ান লকডাউনের নিয়ম ভেঙে জরিমানার কবলে পড়েন। হিমাচল প্রদেশে নিজের জেলা মান্দিতে কারফিউয়ের মধ্যে গাড়ি চালিয়ে ব্যাংকে যাচ্ছিলেন তিনি। ফলে ৫০০ রুপি জরিমানা করা হয়।