কমলগঞ্জে টিসিবির পেঁয়াজ নিতে ক্রেতাদের দীর্ঘ লাইন

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: টিসিবির মাত্র দুই কেজি পেঁয়াজ কেনার জন্য মৌলভীবাজারের কমলগঞ্জে ঢল নেমেছে ক্রেতাদের। বুধবার সকাল সাড়ে ৯টায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের উপস্থিতিতে এ পেঁয়াজ বিক্রি করা শুরু হয়।

কমলগঞ্জ উপজেলা প্রশাসনিক ভবনের সামনে দীর্ঘ লম্বা দুই লাইনে দাঁড়িয়ে টিসিবির পেঁয়াজ কিনেছেন ক্রেতারা। এদিন সকাল থেকে প্রশাসনিক ভবনের সামনে মানুষের ঢল নামে ৪৫ টাকা দরে টিসিবির পেঁয়াজ কেনার জন্য। পেঁয়াজ কেনার জন্য হুমুড়ি হয়ে পড়েন ক্রেতারা। ক্রেতারদের সামাল দিতে পুলিশকে বেগ পেতে হয়। তবে পুলিশের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে পেঁয়াজ কিনে বাড়ি ফিরেছেন ক্রেতারা।

টিসিবির পেঁয়াজ কিনতে আসা আবুল কাসেম ও কাজী মাওলানা আলম চৌধুরী জানান, বাজারে ১৮০ টাকা থেকে ২০০ টাকা করে পেঁয়াজ বিক্রি হচ্ছে। সরকারিভাবে টিসিবির পেঁয়াজ কম দামে বিক্রি হবে শুনে এসে দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থেকে অবশেষে দুই কেজি পেঁয়াজ কিনেছি। কষ্ট হলেও ৪৫ টাকায় পেঁয়াজ কিনতে পেরে ভালো লাগছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশেকুল হক বলেন, তিন টন পেঁয়াজ বরাদ্দ পেয়েছি। মানুষ শান্তিপূর্ণ পরিবেশে জনপ্রতি দুইকেজি করে টিসিবির পেঁয়াজ কিনেছেন। টিসিবির পেঁয়াজ আরো বরাদ্দ বাড়ানোর জন্য আমরা চেষ্টা করব।