কমলগঞ্জ পৌরসভায় করোনা প্রতিরোধে ইমামদের করনীয় শীর্ষক আলোচনা সভা

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২০
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩৮টি মসজিদের ইমামাদের নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে করোনা প্রতিরোধে ইমামদের করনীয় শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল ও স্যানেটাইজার মাস্ক ও আর্থিক অনুদান প্রদান করা হয়।

বর্তমানে দেশব্যাপী করোনা ভাইরাসের ছোবল হতে জনগণের সচেতনতা বৃদ্ধি,মাইকে প্রচার ও নিরাপদ রাখতে ইমামের করনীয় বিষয় নিয়ে আলোচনা সভার আয়োজন করেন পৌর মেয়র জুয়েল আহমেদ । শনিবার দুপুরে পৌরসভার মেয়র কার্যালয়ে আলোচনা সভায় পৌর মেয়র জুয়েল আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা এনাম উদ্দিন, গোপালনগর জামে মসজিদের খতিব মাওঃ নুরুল ইসলাম হায়দারী, কেরামত আলী জামে মসজিদের খতিব মাওঃ দেলোয়ার হোসেন, কমলগঞ্জ সরকারী কলেজ জামে মসজিদের খতিব মুফতি আং করিম, কমলগঞ্জ থানা মসজিদের খতিব মাওঃ আলাউদ্দিন, নছরত পুর জামে মসজিদের খতিব মাওঃ বাহার আলী প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন পৌর কাউন্সিল রাসেল মতলিব তরফদার। পৌরসভা ও সকল ওয়ার্ডের সব মসজিদের ইমামদের মাধ্যমে নামাজের পরিছন্নতা নিরাপদ দূরত্ব বজায় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রচার। অনুষ্ঠানে সাংবাদিকসহ উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জেমগণ অংশগ্রহন করেন। পরে দেশবাসীকে এই করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতি থেকে উত্তোরনের জন্য দোয়া অনুষ্টিত হয়।