খাদ্য অধিদফতরের ভিডিও কনফারেন্স চলাকালে হঠাৎ বড় পর্দায় ভেসে ওঠে পর্নো ভিডিও!

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, জুন ৬, ২০১৯

ডেস্ক রিপোর্ট: খাদ্য অধিদফতরের বিশেষ বৈঠক চলছিল। বৈঠকে দফতরের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বৈঠক চলাকালে হঠাৎ বড় পর্দায় ভেসে ওঠে পর্নো ভিডিও! ঘটনার আকস্মিকতায় উপস্থিত কর্মকর্তারা প্রথমে হতবাক ও পরে বিব্রত হয়েছেন।

সোমবার ভারতের রাজস্থানে খাদ্য ও সরবরাহ অধিফতরের একটি বৈঠক চলাকালীন ন্যাশনাল ইনফরমেটিকস সেন্টার (এনআইসি) রুমে এই বিব্রতকর ঘটনাটি ঘটেছে। বৈঠকে সভাপতিত্ব করছিলেন বিভাগীয় সচিব মুগ্ধা সিং।

সংবাদ সংস্থা পিটিআইকে মুগ্ধা সিং বলেন, ‘খাদ্য ও সরবরাহ অধিদফতরের একটি ভিডিও কনফারেন্স চলাকালীন হঠাৎ বড় পর্দায় একটি অশ্লীল ভিডিও চলতে শুরু করে। আমি সঙ্গে সঙ্গে এনআইসির ডিরেক্টরকে ফোন করেছি এবং বিষয়টি নিয়ে তদন্ত করে একটি রিপোর্ট জমা দিতে বলেছি।’

ভিডিও কনফারেন্সে কমপক্ষে ১০ জন উপস্থিত ছিলেন। এ ছাড়া দফতরের কর্মকর্তা, এনআইসির প্রতিনিধি এবং দেশের মোট ৩৩টি রাজ্যের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বিভিন্ন কর্মসূচি ও পরিকল্পনা নিয়ে পর্যালোচনা চলাকালীন হঠাৎ এই অস্বস্তিকর ঘটনাটি ঘটে।

এই ঘটনায় রীতিমতো বিব্রত মুগ্ধা সিং বলেন, ‘এনআইসির ডিরেক্টরের রিপোর্টের ভিত্তিতে দোষী কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’