দুর্ঘটনায় আহত হুমায়ূন এর পাশে হিউম্যান ওয়েলফেয়ার এসোসিয়েশন

প্রকাশিত: ২:১০ পূর্বাহ্ণ, মে ১৫, ২০২০
ছবি ধলাইর ডাক

আজহার মেহমুদ অপু: সংগঠনের পক্ষ থেকে ১৪ মে রোজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় সংগঠনের সদস্যবৃন্দের উপস্থিতিতে কামালপুর নিবাসী নকশা মিস্ত্রি অসুস্থ হুমায়ূনের মায়ের হাতে চিকিৎসা ও অপারেশন বাবদ নগদ ৬২,০০০/- টাকা (দাতাবৃন্দের লিস্ট সহ) একটি কোরআন শরিফ, জায়নামাজ এবং তাসবীহ হস্তান্তর করা হয়।

পরিবারের একমাত্র অবলম্বন অসচ্ছল ও হতদরিদ্র মা ও ছোট দুটি বোন এর একমাত্র ভরসা হুমায়ুন। সে রোজগার করে টাকা আনলে দু-মুঠো ভাত জোটে তাদের পেটে।

গত ৩ মে কাজের মধ্যে ছাঁদের উপর থেকে পরে গিয়ে হাটু, গুড়ালি, উরু, হাত ও কমরের বেশ কয়েকটি জায়গার কয়েকটি হাঁড় ভেঙে যায়। পরিবারের আর্থিক অবস্থা নিতান্তই অসহায়। তাই তার পরিবারের পক্ষে চিকিৎসা খরচ চালানো অসম্ভব হয়ে উঠে । প্রাথমিকভাবে এলাকার অনেকের সাহায্য সহযোগিতায় দুইটি অপারেশন সম্পন্ন করা হয়। তার ধারাবাহিকতায় হিউম্যান ওয়েলফেয়ার এসোসিয়েশন পক্ষ থেকে সাহায্যের উদ্যোগ গ্রহণ করা হয়। সল্প সময়ের মধ্যে সংগঠনের সম্মানিত প্রবাসী ও দেশে অবস্থানরত সদস্যগন সাহায্যের জন্য এগিয়ে আসায় ৬২,০০০/- টাকা সহায়তা করা হয়।

হিউম্যান ওয়েলফেয়ার এসোসিয়েশন একটি মানবতাবাদী সংগঠন হিসাবে সব সময় কামালপুর ইউনিয়নের অভ্যন্তরে আর্থমানবতার সেবা ও মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টিতে অগ্রনী ভূমিকা পালন করে আসছে, যা ভবিষ্যতে চলমান রাখতে  সকল সেচ্চাসেবী সদস্য ঐক্যবদ্ধ।