বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দুবাই ও উত্তর আমিরাতে ফুটবল খেলার আয়োজন

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২০
ছবি ধলাইর ডাক

মাহমুদুল হাসান রুমনঃ ১০ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই, বাংলাদেশ সমিতি শারজাহ এবং বাংলাদেশ সমিতি দুবাই শাখার যৌথ উদ্যোগে দুবাই ও শারজাহ শহরে ভিসাধারি বাংলাদেশি ১০টি দল নিয়ে প্রীতি ফুটবল ম্যাচের বাছাইপর্ব অনুষ্ঠিত হয়েছে।

৭ জানুয়ারি শারজাহের ফুটবল মাঠে এ উপলক্ষে ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে প্রচুর দর্শকদের সমাগম লক্ষ্য করা গেছে। বাছাইপর্ব থেকে ১২ জন করে ২৪ জন খেলোয়াড় নিয়ে শারজাহ এবং দুবাই নামে দুটি দল গঠন করা হবে।

উল্লেখিত দুটি দলের মধ্যে জমজমাট ম্যাচ অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধুন স্বদেশ প্রত্যাবর্তন দিবস ১০ জানুয়ারি।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান। উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসেন, প্রথম সচিব (শিক্ষা-মংস্কৃতি-পর্যটন) রফিকুল আমিন, ভাইস কন্সাল জেনারেল মোজাফ্ফর হোসেন,দুবাই বাংলাদেশ সমিতির আহবায়ক অধ্যাপক আবদুস সবুর, শারজাহ বাংলাদেশ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহাদাত হোসেন , দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, বৃহত্তর চট্টগ্রাম সমিতির সভাপতি আরশাদ হোসেন হিরো। কমিউনিটি নেতা কাজী মোহাম্মদ আলী, মীর আহমদ, আনসারুল হক আনসার, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম। বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ম্যাচ আয়োজক কমিটির সদস্য ফখরুল ইসলাম, হাটাজারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন, গীতিকার আজাদ লালন, শারজা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান মিয়াজীসহ আরো অনেকে।