হবিগঞ্জে পুকুর পাড়ে আওয়ামী লীগ নেতার মরদেহ

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২০

ধলাই ডেস্ক: হবিগঞ্জের বানিয়াচংয়ে মঙ্গলবার সাত সকালে পুকুর পাড় থেকে এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে।

উপজেলার পুকড়া গ্রামের ফারুক মিয়ার পুকুর পাড় থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম অরুণ দাস। সে উপজেলার পুকড়া ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউপি আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ছিল।

সোমবার শ্বশুরবাড়ির পাশে কবিরপুর গ্রামে একটি ধর্মীয় উৎসবে যান অরুণ দাস। সন্ধ্যায় ছেলে অনন্ত দাশের সঙ্গে মোবাইলে কথা হয় তার। এরপর থেকে পরিবারের সঙ্গে তার যোগাযোগ ছিল না।

মঙ্গলবার হাওরে কাজ করতে যাওয়ার সময় ভাগনে জগদীশ দাশ পুকুর পাড়ে মামার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্ল্যা, অ্যাডিশনাল এসপি শেখ মো. সেলিমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সে সঙ্গে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠায় পুলিশ।

নিহতের ভাতিজা অচিন্ত দাশ বলেন, সোমবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হন চাচা অরুন দাশ। কবিরপুর গ্রামে শ্বশুরবাড়িতে একটি ধর্মীয় উৎসবে যান তিনি। সন্ধ্যায় ছেলে অনন্ত দাশের সঙ্গে মোবাইলে কথা হয় তার। এরপর আর পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না। সকালে পুকুর পাড়ে তার মরদেহ পাওয়া যায়।

হবিগঞ্জের অ্যাডিশনাল এসপি শেখ মো. সেলিম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।