হবিগঞ্জ আওয়ামী লীগের কমিটি: সভাপতি আবু জাহির, সম্পাদক আলমগীর

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

ধলাই ডেস্ক: হবিগঞ্জে আওয়ামী লীগের নতুন জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। এতে হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাভোকেট মো. আবু জাহিরকে পুনরায় সভাপতি ও জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি আলমগীর চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

বুধবার দুপুরে শহরের কোর্ট প্রাঙ্গনস্থ নিমতলায় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ কমিটি ঘোষণা করেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ প্রমুখ।

এদিকে সম্মেলনকে ঘিরে সকাল থেকেই আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কোর্টপ্রাঙ্গনস্থ নিমতলায় মিছিল নিয়ে জড়ো হন। নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে সম্মেলন স্থল। বেলা সাড়ে ১১টায় পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।