৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের সময় হাতেনাতে দুই যুবক ধরা

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০
ফাইল ছবি

ধলাই ডেস্ক: ঝিনাইদহের মহেশপুরে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২৫ মার্চ) রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের কৃষ্ণচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে হাতেনাতে আটক করে এলাকাবাসী। পরে পুলিশ তাদের থানায় নিয়ে যায়।

আটকরা হলেন- উপজেলার ফতেপুর ইউনিয়নের সাড়াতলা গ্রামের মুজিবর রহমানের ছেলে সাহাবুল ইসলাম শান্তি (২০) ও সুজন মিয়ার ছেলে রাকিবুল হাসান (২০) ।

স্থানীয়রা জানান , বুধবার রাতে কৃঞ্চচন্দ্রপুর গ্রামের ওই স্কুলছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে একই ইউনিয়নের সাড়াতলা গ্রামের সাহাবুল ইসলাম শান্তি ও রাকিবুল হাসানসহ তিন যুবক তাকে ধরে বাড়ির পাশে কলাক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে সাহাবুল ইসলাম শান্তি ও রাকিবুল হাসানকে আটক করতে পারলেও আরেকজন পালিয়ে যান। পরে মহেশপুর থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

মহেশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ হোসেন খান জানান, ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে। এ ব্যাপারে মহেশপুর থানায় ধর্ষণ মামলা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ওই স্কুলছাত্রীকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।