আজকের রাশিফল: কাজের কৃতিত্ব হারাতে পারে সিংহ রাশির জাতক (আগস্ট ৩১

প্রকাশিত: 3:25 PM, August 31, 2022

ধলাই ডেস্ক: আজ ৩১ আগস্ট ২০২২, বুধবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যে নির্ধারন হয় আপনার কর্ম দিয়ে।

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

র্মক্ষেত্রে আজ ভালো কিছু হওয়ার সম্ভাবনা আছে। আত্মবিশ্বাস অটুট থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। আজ আপনি নির্ধারিত সময়ের মধ্যেই আপনার কাজ শেষ করে ফেলতে পারবেন। নিজের জন্যও সময় পাবেন আজ। বাড়িতে আসা অতিথিদের জন্য সন্ধ্যাটা খুব ভালো কাটবে। আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন। দিনের শেষে আপনি একাকী সময় কাটাতে ভালবাসবেন।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

জের অহংকারবোধকে পাশ কাটিয়ে  চলুন। আজ থেকে অর্থ সঞ্চয়ের কারণে আপনি আগামী দিনগুলিকে সুরক্ষিত করবেন।  কোনো সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সমস্যাগুলি আজ ভাগ করে নিতে পারেন। বন্ধুবান্ধবদের সঙ্গে প্রয়োজনের তুলনায় বেশি সময় নষ্ট করবেন না। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে আজ শুভ দিন। আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার। অন্যথায় আপনি আগামী সময়ে বড়সড় সমস্যার মুখোমুখি হতে পারেন। আজ আপনার স্বাস্থ্য ঠিক থাকবে। পাশাপাশি, আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ বন্ধুদের সাথে খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। কোনো কারণবশত আজকে আপনার অফিসে তাড়াতাড়ি ছুটি হতে পারে। আর আপনি সেটার সঠিক ব্যবহার করে নিজের পরিবারের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

ভালোবাসা পাবেন। মনে রাখবেন, আজ আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। তাই, মনকে ভালো রাখুন। মন খুলে হাসুন। যদি আপনার মনে হয় যে আপনার কাছে পর্যাপ্ত অর্থ নেই, সেক্ষেত্রে অর্থের খরচ এবং সঞ্চয় সম্পর্কে কোনো প্রবীণ ব্যক্তির পরামর্শ নিন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

সিংহ: জুলাই ২৩ থেকে আগস্ট ২২

আপনার চারপাশে যা যা ঘটছে সেগুলোর প্রতি  ভালোভাবে নজর রাখুন। নাহলে আপনার করা কোনো কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারেন। আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখার উদ্যোগ নিন। ব্যায়াম এবং খেলাধূলায় মন দিন। যৌথ ব্যবসায়ে অথবা কোনো সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল তথ্য পরিবেশন করতে পারেন। তাই, সতর্ক থাকুন।

কন্যা: আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

হাতে আগের কোনো কাজ জমা থাকলে নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ করার চেষ্টা করুন। এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। যদিও, দেরি করলে কাজের চাপ আরো বাড়বে। আজ অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, যদি আপনি কোনো ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন সেক্ষেত্রে আজ সেই টাকা ফেরত পেতে পারেন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

আজ ব্যক্তিগত সম্পর্কগুলোর যত্ন নিন। কোনো বিপদে পড়লে বন্ধুদের কাছ থেকে সাহায্য চান। স্ত্রীর কোনো ব্যবহারে আজ মানসিক চাপ বৃদ্ধি পাবে। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। অতীতের কোনো পূর্বপরিচিত ব্যক্তির সাথে আজ দেখা হতে পারে।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

জীবনের হাজার রকম ব্যস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার সন্তানদের জন্য সময় বের করতে সচেষ্ট হবেন। পাশাপাশি, তাদের সঙ্গে সময় কাটিয়ে আপনার মনও ভালো হয়ে যাবে। মানসিক দ্বন্দ্ব এড়িয়ে চলুন। কারণ এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। আপনার কোনো কথায় আজ সকলেই সম্মতি জানাবেন। আজ জমি সংক্রান্ত কোনো বিষয়ে অর্থব্যয় করতে হতে পারে। প্রিয়জনের সঙ্গে সময় কাটান।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

আজ কথা বলার সময়ে ধৈর্য হারাবেন না। কোনো অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার স্বাস্থ্য আজ ভালো থাকবে এবং আপনি উল্লেখযোগ্য কিছু করতে পারেন। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে। অর্ধাঙ্গিনীর সাথে বিবাহিত জীবনের শ্রেষ্ঠ সময় কাটবে।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

আপনার ভদ্র ব্যবহার সর্বত্র প্রশংসা পাবে। জীবনের কোনো বড় সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির সদস্যদের সাথে আজ কথা বলতে পারেন। যদিও, আপনার কথায় সকলে বিরক্ত হলেও শেষ পর্যন্ত বিষয়টির সমাধান হয়ে যাবে। বিবাহিতদের আজ সন্তানের পড়াশোনার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। ভালোবাসার মানুষটির কাছ থেকে একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

এই রাশির জাতকেরা আজকে অবসর সময়ে কোনো সমস্যার সমাধান করার চেষ্টা করতে পারেন। আজ আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব বেশি খোলামেলা হলে সেই প্রকল্পের বিপদ ডেকে আনবেন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। প্রেমের জীবনে অভাবনীয় মোড় আসবে। আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার প্রয়োজনীয় কেনাকাটা করতে সুবিধা প্রদান করবে।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

আজ অপ্রয়োজনীয় চিন্তার মাধ্যমে সময় নষ্ট করবেন না। নতুন কোনো পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের জন্য আজ দুর্দান্ত দিন। বাড়ির কোনো প্রবীণ সদস্য আপনাকে আর্থিক ভাবে সাহায্য করবেন। সন্ধ্যের সময় বাড়িতে অতিথিদের আগমনে দুর্দান্ত সময় কাটবে। একটি দীর্ঘ সময় পরে অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে। আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে।