কমলগঞ্জের শমশেরনগরে ২৬টি মোবাইল সহ ৪ চোর আটক

প্রকাশিত: 7:57 PM, September 22, 2022

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে দোকান চুরির ঘটনা ৪ জন কিশর গ্যাংকে আটক করে পুলিশ । মঙ্গলবার দিবাগত রাতে শমশেরনগর বাজারের রেলওয়ে স্টেশন রোডের রিপন টেলিকম দোকানের টিনের চাল কেটে প্রেবেশ করে এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়।

রিপন টেলিকম দোকানে মালিক কমলগঞ্জ থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন। রিপন আহমেদ জানান প্রায় দশ থেকে ১২ লক্ষ টাকার মালামাল নগদ টাকাসহ চুরি হয়েছে। চুরির অভিযোগে বৃহস্পতিবার সকালে শমশেরনগর পুলিশ ফাঁড়ি, বনিক কল্যান সমিতি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ ৪ কিশোর গ্যংকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত দুই দিনে শমশেরনগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ওসি তদন্ত অফিসার মোশাররফ হোসেনের নেতৃত্বে এস আই সোহেল রানা, এস আই আব্দুর রহমান, এ এস আই বাবুল হোসেন সঙ্গি ফোর্স সহ ২৬ টি মোবাইল ফোন নগদ ৩৫০০ টাকা উদ্ধার করা হয় এবং বিভিন্ন সরঞ্জাম সহ মোবাইল কার্ড, এমবি কার্ড উদ্ধার করা হয় গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, শমশেরনগর ইউনিয়নের কেছুলুট গ্রামে আনোয়ার হোসেন ছেলে জামি মিযা(১৮) একিই গ্রামে কপিল মিয়ার ছেলে জিহাদ মিযা (১৫), হরমুজ মিযার ছেলে রুহুল আমিন, আবদাল হেসেনের ছেলে তামিম মিযা (১৫) কে আটক করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দোকানের টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে নগদ টাকাসহ চুরি করে ।চোরাই কৃত এ মাল উদ্ধার করা হয। পরবর্তীতে দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী চার ’জনকে গ্রেপ্তার করে কমলগঞ্জ থানায় প্রেরন করা হয়।