কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ এর আয়োজনে স্পেশাল হেলথ ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২৪

কমলগঞ্জ প্রতিনিধি: আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিবি’র আয়োজনে স্পেশাল হেলথ ক্যাম্পেইন ২০২৪ মৌলভীবাজারের কমলগঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের নয়াপত্তস্থ একে বাংলা স্কুল মাঠে এ ক্যাম্পইন অনুষ্ঠিত হয়। স্পেশাল স্বাস্থ্য ক্যাম্পেইন এ প্রায় ৩ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

অনুষ্ঠানে সিডিবি ব্যবস্থাপক বিপুল রেমা এর সভাপতিত্বে ও শিক্ষক নিহার কান্তি দেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গুড নেইবারস বাংলাদেশ এর প্রধান কার্যালয়ের প্রতিনিধি মি. কর্নেল কস্তা।

এসময়য় স্বাস্থ্য সেবা প্রদান করেন ডা. মোহাম্মদ আব্দুল কাইয়ুম উদ্দিন, ডা. হোসনে আরা বেগম স্বপ্না, ডা. পার্লী দাস, ডা. মুরাদে আলম, শিক্ষা স্বাস্থ্য কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথ প্রমুখ।

এছাড়াও স্পেশাল স্বাস্থ্য ক্যাম্পেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: আবদাল হোসেন, সাংবাদিক ও এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।

স্পেশাল স্বাস্থ্য ক্যাম্পেইন এ প্রায় ৩ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে পুষ্টি এবং স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।