জাতীয় প্রেস ক্লাব নির্বাচন ৩১ ডিসেম্বর

প্রকাশিত: 9:23 PM, November 7, 2022

ধলাই ডেস্ক: জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সেই লক্ষ্যে ৮ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিটিও গঠন করেছে ক্লাবটি।

সোমবার (৭ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এসব সিদ্ধান্ত আজ ব্যবস্থাপনা কমিটির সভায় নেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

নির্বাচন কমিটির চেয়ারম্যান মো. মোস্তফা-ই-জামিল। এছাড়া কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন জাফর ইকবাল, এস এ এম শওকত হোসেন, মিনার মনসুর, গৌতম অরিন্দম বড়ুয়া (শেলু বড়ুয়া), শামীমা চৌধুরী, মো. মনিরুজ্জামান এবং নবনীতা চৌধুরী।

জাতীয় প্রেস ক্লাবের ২৪তম দ্বি-বার্ষিক সাধারণ সভা ৩০ ডিসেম্বর সকাল ১০টায় ক্লাব ভবনে অনুষ্ঠিত হবে।

এছাড়া বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, স্থায়ী সদস্যদের মধ্যে যারা ২০২২ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত চাঁদা ও অন্যান্য বকেয়া পরিশোধ করবেন কেবল তারাই ভোটার হবেন। ব্যবস্থাপনা কমিটির ২৫ নভেম্বর রাত ১০টার মধ্যে চাঁদা ও অন্যান্য বকেয়া পরিষদের শেষ সময় নির্ধারণ করেছেন।

নোটিশ বোর্ডে ভোটারদের তালিকা টাঙিয়ে দেওয়া হবে ৩০ ডিসেম্বর। যে সমস্ত স্থায়ী সদস্য নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক তাদের নভেম্বর পর্যন্ত চাঁদা ও অন্যান্য বকেয়া পরিশোধ করতে হবে। ক্লাব গঠনতন্ত্রের ১৪ অনুচ্ছেদের ঘ (৫) ধারা অনুযায়ী মনোনয়নের আগে সব মাসের বাকি চাঁদা ও অন্যান্য বকেয়া পরিষদ না করে থাকলে কোনো প্রার্থী কমিটির সদস্য হিসেবে মনোনয়ন লাভের যোগ্য হতে পারবেন না।