প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া সেই তরুণী কারাগারে

প্রকাশিত: 5:54 PM, May 13, 2022
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: বরগুনায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া জামালপুরের সেই তরুণীকে কারাগারে পাঠিয়েছে আদালত। শুক্রবার দুপুরে বরগুনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাবুব আলম এ নির্দেশ দেন।

এর আগে, একইদিন সকালে প্রেমিক মাহমুদুল হাসানের বাড়ি বেতাগী উপজেলার চান্দখালী এলাকার কাঠপট্টি থেকে ঐ তরুণীকে গ্রেফতার করে পুলিশ।

বাদীপক্ষের আইনজীবী সাইমুল ইসলাম রাব্বী নিশ্চিত করে বলেন, ঐ তরুণীর স্বামী ও সন্তান আছে। তিনি বর্তমান স্বামীকে ডিভোর্স না দিয়েই আরেকজনকে বিয়ের দাবিতে ঐ বাড়িতে অবস্থান নিয়ে একটি পরিবারকে অবরুদ্ধ করে রাখেন। গত ১০ মে বিষয়টি আদালতের নজরে এনে আবেদন করেছিলাম। আদালত তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দিয়েছেন। পুলিশ শুক্রবার সকালে ঐ তরুণীকে গ্রেফতার করে আদালতে হাজির করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল বরগুনার বেতাগী উপজেলার চান্দখালিতে ইউনিভার্সিটি পড়ুয়া মাহমুদ হাসানের ভাড়া বাড়িতে বিয়ের দাবিতে অবস্থায় নেন জামালপুরের তরুণী শিখা আক্তার মৌ। ছেলে ও তার বাবা-মা আত্মগোপনে থাকায় স্থানীয়রা ঐ বাড়ির তালা ভেঙে ঐ তরুণীকে একটি ঘরে থাকতে দেয়। ৫ মে রাতে মাহমুদ হাসানের বাবা মোশাররফ হোসেন বাড়িতে আসেন। তিনি ঐ তরুণীকে পুত্রবধূ বানাতে তার আগের স্বামীকে তালাকের কাগজ ও অবিভাবকদের নিয়ে আসার শর্ত দেন।