মেঘা – ২ সিনেমার প্রচারণায় সিদ্ধার্থ সিনহা, শিল্পী ঋষিকেশ সিনহা বাংলাদেশে

প্রকাশিত: 10:42 PM, November 11, 2022

নির্মল এস পলাশ, সংবাদদাতা: ভারতের মণিপুরী ও আসাম সিনেমার অভিনেতা সিদ্ধার্থ সিনহা, শিল্পী ঋষিকেশ সিনহা ঋষিকেশ সিংহ মেঘা – ২ মণিপুরী ভাষার সিনেমার প্রচারণায় বাংলাদেশে এসেছেন। মণিপুরী ভাষায় নির্মিত সিনেমা হওয়ায়,বাংলাদেশ বিপুল সংখ্যক মণিপুরী জনগোষ্ঠীর বসবাস সেই লক্ষে বাংলাদেশে মানুষের মাঝে সিনেমার দর্শক প্রিয়তা তৈরি করা ও সংস্কৃতি বিনিময়ে জন্য মণিপুরী জনগোষ্ঠীর শ্রী কৃষ্ণের মহারাসলীলা উৎসবে অনুষ্ঠানে উন্মুক্ত মঞ্চে প্রচারণার অংশ হিসাবে অভিনেতা সিদ্ধার্থ সিনহা, শিল্পী ঋষিকেশ সিনহা মেঘা – ২ সিনেমার বিস্তারিত তুলে ধরেন যে আগামী জানুয়ারী মাসে সিনেমাটি মুক্তি পাবে। সিনেমায় বাংলাদেশের মিলন সিংহ অভিনয় করেছেন ও কণ্ঠশিল্পী লাভলী সিনহা সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন। তাই বাংলাদেশ মেঘা – ২ সিনেমার নিয়ে ব্যাপক আগ্রহ রয়েছে ।

মেঘা -২ সিনেমায় বিশেষ ভুমিকা রাখায় কণ্ঠশিল্পী লাভলী সিনহা”কে মেঘা – ২ টিমের পক্ষ শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় । অভিনেতা সিদ্ধার্থ সিনহা বলেন একটি সিনেমা দর্শকের কাছে পৌঁছে দিতে প্রচারণার বিকল্প নেই। বাংলাদেশে আমাদের সিনেমার প্রচুর দর্শক রয়েছেন। এজন্য আমি নিজে এসেছি প্রচারণায়। অভিনেতা সিদ্ধার্থ সিনহা মণিপুরী ও আসাম সিনেমার বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেতা অনেকগুলো সিনেমা মুক্তি পেয়েছে, শিল্পী ঋষিকেশ সিনহা ত্রিপুরা ও আসামে জনপ্রিয় কণ্ঠশিল্পী।

এছাড়াও বাংলাদেশে অবস্থানকালে মেঘা – ২ সিনেমার প্রচারণায় সিলেট, কমলগঞ্জ হবিগঞ্জ সুনামগঞ্জে মণিপুরী অধ্যুষিত এলাকায় প্রচারণা ও মণিপুরী সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করে।