সুনামগঞ্জে এসআইয়ের ওপর সশস্ত্র হামলা, গ্রেফতার ৩

প্রকাশিত: 4:54 PM, July 13, 2021
সংগৃহীত

ধলাই ডেস্ক: সুনামগঞ্জের শাল্লা থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলীর ওপর সশস্ত্র হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় যুবলীগ নেতা অপুসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ১২টায় থানা থেকে নিজের বাসভবনে ফিরছিলেন এসআই শাহ আলী। থানার দক্ষিণ পাশের মাঠের কাছাকাছি এলে যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপুর নেতৃত্বে পাঁচ-ছয়জন সশস্ত্র যুবক তার ওপর হামলা চালান। তারা লোহার রড ও পাইপ দিয়ে তাকে আঘাত করেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। তারা হলেন-উপজেলার নাইন্দা গ্রামের অনিল বরন চৌধুরীর ছেলে যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু (৩৮), ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের নারুগোপাল রায়ের ছেলে রতন রায় (২৮) ও বাহাড়া গ্রামের মিষ্টলাল দাসের ছেলে সেন্টু দাস (২৩)।

আহত এসআই শাহ আলী বলেন, ‘অপুর সঙ্গে আমার ব্যক্তিগত কোনো বিরোধ নেই। নোয়াগাঁওয়ে হামলার ঘটনার পর ফেসবুকের একটি স্ট্যাটাস দেয়া নিয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। আমি আইনগতভাবে এ ব্যবস্থা নিয়েছি। এর বেশি তার সঙ্গে আমার কোনো শত্রুতা নেই।’

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান বলেন, হামলার সময় অপু ও রতনকে শাহ আলী চিনেছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অ্যাসাল্ট মামলা হবে। তিনি আরও জানান, গ্রেফতার অপু ও রতন ঘটনার সময় মদপান করেছিলেন বলে চিকিৎসক জানিয়েছেন।

সূত্র: জাগো নিউজ…