২নভেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

প্রকাশিত: 11:51 AM, November 2, 2022

লাইফস্টাইল ডেস্ক: আজ ২ নভেম্বর, রোজ বুধবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজ আপনার দিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ ঘটতে পারে। বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেয়াই ভালো।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

কাজের খুব ভালো যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বাড়ির লোকের সঙ্গে বনিবনা না-ও হতে পারে। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না।

মিথুন (মে ২১-জুন ২০)

কোনো রোগের কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সংসার অনেক দিন বাদে একটু মনের মতো লাগবে। লেখাপড়ায় সন্তানের আগ্রহ খুব ভালো লাগবে। ব্যবসার ক্ষেত্রে একটু চিন্তা বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা। কোনো সুন্দরী নারীর প্রতি আসক্তি বৃদ্ধি।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে। বুদ্ধির বলে শেয়ারে বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের জন্য আলোচনা।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

ব্যবসায় বিবাদ থেকে সাবধান। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার ভাল সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

সাধুসেবায় শান্তি লাভ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অন্য লোক নিতে পারে। চাকরির জন্য কোনো বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

বাবার জন্য বিপদ থেকে উদ্ধার লাভ। প্রিয়জনের জন্য মনঃকষ্ট। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যবসার ক্ষেত্র শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। মাতৃস্থানীয়া কারও খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনো কাজে সময় নষ্ট।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

খেলাধুলায় নাম করার ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ হতে পারে। পেট ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

সমাজের কোনো কাজের জন্য সুনাম লাভ করতে পারবেন। প্রেমে প্রচণ্ড মানসিক চাপ থাকবে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

নিজের অজান্তেই সকলের প্রীতিলাভ করবেন। বন্ধু্রা আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মতান্তর সৃষ্টি হতে পারে। কোনো নারী সংক্রান্ত বিপত্তি আসতে পারে।