আমদানি করে আনা হচ্ছে নুসরাত ফারিয়াকে

প্রকাশিত: ১:০৭ পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়া। উপস্থাপনা দিয়ে আলোচনায় এসে নিজেকে চলচ্চিত্রে থিতু করেছেন। কাজ করেছেন দুই বাংলার জনপ্রিয় বহু নায়কের সঙ্গে। সে তালিকায় আছেন জিৎ, অঙ্কুশ, আরিফিন শুভরা।

সম্প্রতি প্রথমবারের মতো তিনি জুটি বেঁধেছেন শাকিব খানের সঙ্গেও। ‘শাহেনশাহ’ নামের সেই ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

এদিকে বছর পার হতে চললো নতুন কোনো সিনেমা নেই নুসরাত ফারিয়ার। অবশেষে সেই অপেক্ষার পালা কাটছে নায়িকার ভক্তদের। ২৬ জুলাই মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘বিবাহ অভিযান’। তবে এটি কলকাতার ছবি।

বাংলাদেশে মুক্তি দেয়া হচ্ছে সাফটা চুক্তিতে। এটি আমদানি করছে তিতাস কথাচিত্র। এখানে নুসরাত ফারিয়ার নায়ক অঙ্কুশ। ছবিটির মাধ্যমে দ্বিতীয়বারের মতো অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছেন ফারিয়া। ‘আশিকী’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে পা রাখা ফারিয়ার প্রথম ছবির নায়ক ছিলেন অঙ্কুশ। এ ছবির মাধ্যমেই দুই বাংলায় পরিচিতি পান এই নায়িকা।

‘বিবাহ অভিযান’ কমেডি ঘরানার সিনেমা। এখানে প্রেম ও অ্যাকশনও থাকছে। আছে কিছু মিষ্টি গান। কলকাতায় মুক্তি পেতে তেমন সাড়া না পেলেও মসলাদার সিনেমার দর্শককে হলে টেনেছে। তবে বরাবরই কলকাতার ছবি বাংলাদেশে এসে যেভাবে সুপার ফ্লপ হচ্ছে সেখানে ‘বিবাহ অভিযান’র ভাগ্যে যে তেমন কোনো রিসিপশন জুটবে না সেটা অনুমান করা যায়।

ফারিয়া-অঙ্কুশ ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার।

ফারিয়ার পরবর্তী সিনেমা ‘ঢাকা ২০৪০’। সম্প্রতি এতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রথম লটের শুটিংও শেষ করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করবেন বাপ্পি চৌধুরী।