একা পেয়ে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণচেষ্টা, যুবক গ্রেফতার

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৩
সংগৃহীত

ধলাই ডেস্ক: নওগাঁর রাণীনগরে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে ডাবলু প্রামানিক (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাবলু প্রামানিক উপজেলার মিরাট ইউনিয়নের নয়াহরিশপুর গ্রামের তোফাজ্জল প্রামানিকের ছেলে।

জানা গেছে, উপজেলার নয়াহরিশপুর গ্রামের জনৈক এক ব্যক্তির কাছ থেকে তিন মাস আগে ৫শ’ টাকা ধার নেন একই গ্রামের ডাবলু প্রামানিক। বেশ কিছুদিন ধরে ডাবলু পাওনাদারকে ধারের টাকা পরিশোধ করছিলেন না। টাকা ফেরত পেতে পাওনাদার গত ৮ সেপ্টেম্বর ডাবলুর বাড়িতে যান। এদিন বিকেলে ডাবলু পাওনাদারের বাড়িতে গিয়ে টাকা পরিশোধ করে আসার প্রতিশ্রুতি দিলে পাওনাদার ডাবলুর বাড়ি থেকে চলে আসেন।

এরপর ওইদিন বিকেল ৫টার দিকে ডাবলু টাকা পরিশোধ করতে পাওনাদারের বাড়িতে যান। এ সময় পাওনাদার বাড়িতে ছিলেন না। আর এ সুযোগে ডাবলু পাওনাদারের স্ত্রীর ঘরে প্রবেশ করেন। এ সময় ডাবলু ওই গৃহবধূকে পেছন থেকে জাপটে ধরেন। এ সময় হাত দিয়ে মুখ চেপে ধরে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণচেষ্টা চালান।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে ডাবলু প্রামানিককে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে গ্রেফতার ডাবলুকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।