এবার মুক্তি পাচ্ছে প্রভাসের ‘রাধে শ্যাম’

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২২

বিনোদন ডেস্ক: নতুন বছরের শুরুতে মুক্তি পাওয়ার কথা ছিল দক্ষিণ ভারতীয় সুপারস্টার প্রভাসের নতুন সিনেমা ‘রাধে শ্যাম’। কিন্তু করোনার তৃতীয় ঢেউয়ের বিস্তার ঘটায় ১৪ জানুয়ারি এর মুক্তি স্থগিত করা হয়। এবার ফের সিনেমাটির মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ১১ মার্চ প্রেক্ষাগৃহে আসছে ‘রাধে শ্যাম’।

বুধবার (০২ ফেব্রুয়ারি) সিনেমাটির একটি নতুন পোস্টার প্রকাশ করে এই ঘোষণা দেওয়া হয়। নতুন এই পোস্টারে দেখা যাচ্ছে সমুদ্রের মাঝখানে ভয়ানক আবহাওয়ায় আটকে রয়েছে একটি নৌকা। বৃষ্টির মধ্যে সেই নৌকার উপর এক ব্যক্তিকে নাচতে দেখা যাচ্ছে।

কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটির ট্রেলার এর আগে বেশ সাড়া ফেলে। এতে প্রথমবারের মতো প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা হেগড়ে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মুরলী শর্মা, কুণাল রায় কাপুরসহ অনেকে। এটি হিন্দি ছাড়াও তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষাতেও মুক্তির কথা রয়েছে।

‘বাহুবলী’খ্যাত সুপারস্টার প্রভাস ‘সাহো’ মুক্তির তিন বছর পর ‘রাধে শ্যাম’ নিয়ে প্রেক্ষাগৃহ মাতাতে আসছেন। এই সিনেমা নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ২শ’ কোটি রুপি! করোনার কারণে একাধিকবার সিনেমাটির মুক্তি পেছায়। তবে এবার প্রেক্ষাগৃহে প্রভাসের অ্যাকশন দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় ভক্তরা।