কমলগঞ্জে আগুনে পুড়ে দোকান ও বসতঘর ছাই

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পৌর এলাকায় আগুনে বসতঘর ও দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ বৃহস্পতিবার (১৬মার্চ) ভোর ৪টায় দিকে স্থানীয় হর গোবিন্দ মল্লিক এর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে পৌঁছানের আগেই স্থানীয় লোকজন এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে।

পুড়ে যাওয়া দোকান মালিক হর গোবিন্দ মল্লিক বলেন, বলেন আমাদের ঘরের সঙ্গেই চায়ের দোকান। চা বেচে দোকান থেকে যা আয় হয় তা দিয়েই দুজনের সংসার চলে। আমাদের ঘরে যা ছিল সব পুড়ে গেছে। কিছু রইলো না। কিভাবে কি করবো কিছু বুঝতে পারছি না। কোথায় থাকবো, কি খাবো, কিভাবে সংসার চালাবো?

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় দিকে হঠাৎ ঘরে আগুন দেখতে পেয়ে স্ত্রীকে নিয়ে দ্রুত বাইরে আসেন হর গোবিন্দ মল্লিক। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নেভানোর চেষ্টা করে। মুহূর্তে আগুন ঘরে ছড়িয়ে পড়লে সব পুড়ে চাই হয়ে যায়।

কমলগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশনের লিডার অজিৎ কুমার সিংহ জানান, আগুন লাগার খবর পাওয়া সঙ্গে সঙ্গে আমরা বেরিয়ে পড়ি। কিন্তু যারা আমাদের ফোন দিয়ে জানিয়েছে তারা সঠিক ঠিকানা দিতে পারেনি, যে কারণে সঠিক সময় পৌঁছাতে পারিনি। আমাদের কিছুটা সময় লাগে। তারপরও আমরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। তবে কি কারণে আগুনের সূত্রপাত সেটা আপাদত বলা সম্ভব নয়। ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের ওই লিডার।