কমলগঞ্জে করোনার টিকা নিতে মানুষের আগ্রহ বাড়ছে

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: করোনার টিকা নিতে মানুষের আগ্রহ বাড়ছে, রীতিমতো ভিড় জমেছে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কমলগঞ্জে করোনার টিকাদানের উদ্বোধনের ৪র্থ দিনে আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভিড় দেখা যায়। সাথে বাড়ছে অনলাইন নিবন্ধনও। যা দেখে বোঝাই যায় টিকায় বাড়ছে মানুষের আগ্রহ।


বুধবার সরকারি শিক্ষক-শিক্ষিকা, ব্যাংক কর্মকর্তা, সাংবাদিক, পুলিশ ও বিমানবাহিনীর সদস্যরাসহ বিভিন্ন শ্রেণির মানুষকে উৎসবের আমেজে টিকা নিতে দেখা গেছে। তাদের মধ্যে বয়স্ক নাগরিকরাও রয়েছেন।
টিকা নিতে আসা ব্যাংক কর্মকর্তা মো. সালাহউদ্দিন বলেন, ‘টিকা নিয়েছি। কোনো অসুবিধা হয়নি।’ তিনি করোনার টিকা বিনামূল্যে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।
কমলগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূইয়া বলেন, ‘মানুষের দীর্ঘ সারি আছে। মানুষ একের পর এক আসছেন এবং তাদের টিকা দেওয়ার কোনো ঝামেলা নেই।’
তিনি বলেন, ‘আমরা চাই মানুষ নিরাপদে এবং আনন্দের সঙ্গে টিকা নেবে। ভিড় করার দরকার নেই। আমাদের সমস্ত সাপোর্ট এখানে দেওয়া আছে।’
তিনি জানান, এ পর্যন্ত তিনটি বুথে ৯ শতাধিক লোক করোনার টিকা নিয়েছেন এবং ১৩ শতাধিক অনলাইনে নিবন্ধন করেছেন। অনলাইন নিবন্ধন প্রক্রিয়া সম্পন্নকারীরা প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকা নিতে পারবেন।