কমলগঞ্জে কিশোর হেলপারের চালনায় গাছের সাথে বাসের ধাক্কা

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯

ডেক্স রিপোর্ট: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরের সিএনজি ফিলিং ষ্টেশন থেকে রতন খান নামে একটি বাসে গ্যাস ভর্তি করে কিশোর হেলপার চালিয়ে আসছিল। কমলগঞ্জ শমশেরনগর সড়কের শমশেরনগর হাজী মোহাম্মদ উস্তওয়ার বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়ক ধারের একটি আকাশ মনি গাছে ধাক্কা লাগে। ফলে বাসটির সামনের দিক দুমড়ে মুছড়ে গিয়ে সড়কের উপর এলো পাতাড়ি ভাবে পড়ে থাকে। ফলে সকাল ৭ থেকে ৮টা পর্যন্ত এ সড়কে যানবাহান চলাচল বন্ধ ছিল। গত কাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টা এ দূর্ঘটনাটি ঘটে।

শমশের নগর পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক আনজির আহমদ বলেন, ঘটনার পর থেকে এ সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। ঘটনার পর থেকে কিশোর হেলপার পালিয়েছে। খবর পেয়ে তিনি নিজে এসে মানুষজনের সহায়তায় বাসটি ঘটনাস্থল থেকে সরিয়ে সড়কের যানচলাচল স্বাভাবিক করেন। তিনি আরও বলেন, ১৫ থেকে ১৬ বছর বয়সের এক কিশোর হেলপার বাসটি চালাচ্ছিল। কিশোর হেলপার বাসটি নিয়ন্ত্রনে রাখতে পারেনি বলে সড়কধারের গাছে ধাক্কা লেগে বাসের সম্মুখভাগ দুমড়ে মুছড়ে যায়। ভাগ্য ভালো এ সময় কোন যাত্রি ছিল না বলে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

বাসের চালক জমির মিয়া বলেন ভোর বেলা সাধারণত বাসের হেলপার বাস নিয়ে গ্যাস ভরে আনে। বাসের যান্ত্রিক ত্রুটির কারণে এ ঘটনাটি ঘটেছে বলে চালক জমির মিয়া মনে করেন।