কমলগঞ্জে চার সন্তানের জনকের রহস্যময় আত্মহত্যা

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২২

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়ন এর শ্রী গবীন্দপুর চা বাগানের মদনপুর লাইনে চার সন্তানের জনক এক চা শ্রমিক গোয়াল ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতের কোন এক সময়ে চা বাগানের মদনপুর লাইন এলাকায় নিজ ঘরে। আত্মহত্যাকারী কৃত্তিবাস রবিদাস  (৫০)  চা বাগানের মৃত রামপ্রসাদ রবিদাসের ছেলে। এদিকে কৃত্তিবাসের মৃত্যু নিয়ে এলাকায় চলছে কানাঘোষা।

এদিকে নিহতের স্ত্রী রেখা দাস জানায়, রাতের খাবার শেষ করে আমার ছোট ছেলেকে তার স্বামী পাশের রুমে ঘুমিয়ে পরে। পরদিন সকালে গরু বের করতে গেলে গোয়াল ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে বসা অবস্থায় দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন বিষয়টি পুলিশ কে খবর দেয়।
দুপুরে মাধবপুর ইউপি চেয়ারম্যান আসিদ আলির উপস্থিতিতে পুলিশ সুরতহাল তৈরী করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার কারণ জানা যায়নি। আপাতত থানায় একটি অপমৃত্যু দায়ের হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন আসার পর মুল রহস্য উদঘাটন হবে।