কমলগঞ্জে টিভি এন্ড টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত!

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ, জুন ১২, ২০১৯

কমলগঞ্জ সংবাদদাতা: মৌলভীবাজারে কমলগঞ্জে মাধবপুর ইউনিয়নে শুকুর উল্লার গ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে শুকুর উল্লার গাঁও যুব সংঘ এর আয়োজনে মিনিবার টিভি এন্ড টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে।

১১ জুন মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় শুকুর উল্লার গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে টুর্নামেন্টে আলোচনা সভা ও পুরুষ্কার বির্তরণ অনুষ্টান অনুষ্ঠিত হয়। এর আগে গত কাল রাতে আয়োজকরা নৈশভোজন ও সাংস্কৃতিক অনুষ্টান আয়োজন করা হয়।
উক্ত পুরুষ্কার বিতরণ ও আলোচনা অনুষ্টানে সভাপতিত্ব করেন হাজী জয়নাল আবেদীন, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মণিপুরি মুসলিমদের মাদার সংগঠন-  বামডো এর মহিলা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রানা, রেফারি হিসাবে ছিলেন- মুজিবুর রহমান, রেফারি সাহেদুর রহমান। উক্ত খেলায় সার্বিক সহযোগিতা করেন রেফারি আব্দুল মন্নান খান।
ফাইনাল খেলায় কিং স্টার স্পোর্টিং ক্লাবকে ট্রাইফিকারে ১ গোল ব্যবধানে পরাজিত করে কান্দি গাঁও স্পোর্টিং ক্লাব জয়ী হয়। উক্ত টুর্নামেন্টে আকর্ষনী খোলোয়ার নির্বাচিত হলেন- রাহাদ,  হৃদয়।  ম্যাচ অফ দ্যা সিরিজ লাভ করেন টিপু,  ম্যাচ অফ দ্যা ম্যাচ আজাদ।
বক্তরা বলেন, পবিত্র ঈদ এই উপলক্ষ্যে মণিপুরী মুসলিম যুবকদের নিয়ে প্রতিটি ঈদে পাঙাল সম্পদায়ের ঐতিহ্যবাহী জনপ্রিয় আসর ফুটবল টুর্নামেন্ট আয়োজন হয় । উক্ত খেলাকে সামনে রেখে সেখানে সৃষ্টি হয় এই সম্প্রদায়ের মানুষের মধ্যে মিলন মেলা । ফুটবল প্রতিভায় মনিপুরী পাঙানের অবস্থায় অনেক উপরে উঠে আসছে।