কমলগঞ্জে তালিমুল ক্বোরআন মাদ্রসায় ফ্রী চক্ষু ক্যাম্প

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯
ছবি ধলাইর ডাক

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুরে বিনামূলে চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় হিউম্যান রিলিফ ফাউন্ডেশন (ইউকে)’র আর্থিক সহযোগিতায় ও নোয়াগাঁও তালিমুল ক্বোরআন মাদ্রসার ব্যবস্হাপনায় দিনব্যাপী বিনামূলে চক্ষু ক্যাম্পিং অনুষ্টান উদ্বোধন করেন হিউম্যান রিলিফ ফাউন্ডেশন ইউকের রিজিওনাল ম্যানেজার মেহদী আনছার চৌধুরী ও সিলেট আর ডাব্লিউ ডিও এর নির্বাহী পরিচালক সমীতা নেগম মীরা।

এসময় উপস্থিত ছিলেন নোয়াগাঁও তালিমুল ক্বোরআন মাদ্রসার অধ্যক্ষ নুরুল মোত্তাকিন জুনায়েদ, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন ,সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের চিকিৎসক গোলাম নুরানী আব্দুর রহমান, জবলু আহমেদ, আলফালা যুব সোসাইটির সভাপতি হুসাইন মোহাম্মদ খালেদ, ও হিউম্যান রিলিফ ফাউন্ডেশন ইউকের বিভিন্ন দেশের প্রতিনিধিরা।

অনুষ্টানে বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় সাড়ে পাঁচ শতাধিক রোগীকে ফ্রী চক্ষু পরিক্ষা ও প্রয়োজনীয় ঔষধ, চশমা সরবরাহ করা সহ ক্যাম্প থেকে বাছাইকৃত অর্ধশতাধিক গরীব রোগীর চোখের ছানি অপসারন করার জন্য আধুনিক চক্ষু হাসপাতালের তত্ত্ববধানে সিলেট নিয়ে যাওয়া হচ্ছে, এবং সেখানে বিনামূল্যে খাবার থেকে শুরু করে ছানির অপারেশনসহ রোগীকে চশমা ও দুই মাসের ঔষধ প্রদান শেষে আবার নোয়াগাঁও তালিমুল ক্বোরআন মাদ্রসায় পৌছে দেয়া হবে বলে জানান প্রতিনিধি দল।