কমলগঞ্জে দুই সহোদরের মাঝখানে পড়ে দা এর কোপে প্রাণ গেল অন্যজনের

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২২
ফাইল ছবি

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ডবলছড়া চা বাগানে দুই সহোদরের পারিবারিক ঝগড়া থামাতে গিয়ে দায়ের কোপে পার্শ্ববর্তী বাড়ির রতিরাম নায়েক (৪০) নামে এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার রাতে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ২ সহোদরকে আটক করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ডবলছড়া চা বাগানের মাপ লাইনে দরগামা অলমিক ও তার ভাই সুশীল অলমিকের সাথে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ঝগড়া বাঁধে। তাদের ঝগড়া থামাতে গেলে দরগামার হাতে থাকা দা দিয়ে রতিরাম নায়েকের মাথা ও মুখের উপর উপর্যুপুরি কূপাতে থাকলে ঘটনাস্থলেই রতিরাম নায়েকের মৃত্যু হয়।
খবর পেয়ে রাতেই শমশেরনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরির পর ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময়ে ঘটনাস্থল থেকে পুলিশ অভিযুক্ত সুশীল অলমিককে আটক করে।
 (২১ জুলাই) বৃহস্পতিবার সকালে ডবলছড়ার দুর্গম এলাকা থেকে দরগামা অলমিককে দা সহ আটক করা হয়। এঘটনায় রতিরাম নায়েকের ভাই রাজু নায়েক বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আব্দুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা দিয়েছেন। অভিযুক্ত দুই সহোদরকে দা সহ আটক করা হয়েছে।