কমলগঞ্জে দেড় মাসের মাথায় আবারও মহিলা কলেজে চুরি

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, মে ১১, ২০১৯

স্টাফ রিপোর্ট : মৌলভীবাজারের কমলগঞ্জের আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজে দেড় মাসের মাথায় আবারও চুরির ঘটনা ঘটেছে। ১১ মে শনিবার দুপুরে কলেজের অফিস সহকারী আব্দুল আজিজ অফিস রুমের তালা খুলে দেখতে পান জানালার গ্রীল ভেঙ্গে অফিসের কম্পিউটারের সিপিউ, মনিটর নাই। অপর দিকে কলেজের অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন অফিসিয়াল কাজে সিলেট বোর্ডে থাকায় ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানাকে অবগত করেন। পরে শনিবার দুপুর আড়াইটায় কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে¡ এস আই ফরিদ মিয়াসহ পুলিশের একটি দল দুপুর আড়াইটায় কলেজ পরিদর্শন করেন।
কলেজের অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিন জানান, আমি কলেজের কাজে সিলেট ছিলাম, অফিস সহকারীরর মাধ্যমে বিষয়টি জানতে পেরে থানাকে অবগত করেছি।

কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-আমরা ঘটনাস্থল থেকে একটি সেলাই রেন্স উদ্ধার করেছি। সম্ভবত এটা অফিসের কেউ জড়িত থাকতে পারে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ২৩ মার্চ শনিবার চোরদল প্রতিষ্ঠানটির প্রায় ৩০ হাজার টাকাসহ প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিয়ে যায়। এ ঘটনার দেড় মাসের মাথায় আবারও চুরির ঘটনা ঘটলো।