কমলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২৪

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইনুন্নাহার বেগমের অবসর জনিত বিদায় উপলক্ষে সোমবার (৯ সেপ্টেম্বর) সকল শিক্ষকদের ব্যক্তিগত আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সালাহউদ্দিন শুভ।

কামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিশ্বজিত সিংহ এর সঞ্চালনায় ও প্রধান শিক্ষক এ কে এম জয়নুল আবেদীন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামদপুর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হারুনুর রশিদ, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য আমজাদ উল্ল্যাহ, সাংবাদিক মুমিনুল ইসলাম, কামদপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাদিয়া আহমেদ, খাদিজা মাহমুদ ও প্রধান শিক্ষক এ কে এম জয়নুল আবেদীন এর সহধর্মিণী সেলিনা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষকের উদ্দেশ্যে দোয়া করা হয় ও শিক্ষার্থীদের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক সালাহউদ্দিন শুভ বলেন, ‘একজন জ্ঞানের আলো দানকারীর বিদায় জানাতে হচ্ছে। তিনি এ বিদ্যালয়ে দীর্ঘ শিক্ষকতা করেছেন। এ বিদ্যালয়ে আসার পর পাশের হার শতভাগে উন্নিত হয়েছে। উপজেলার মধ্যে যেকোন অনুষ্ঠানে স্কুলটা যাতে হয় সে জন্য তিনি সহযোগীতা করতেন সকল শিক্ষকদের। শিক্ষার যে পরিবেশ প্রয়োজন তার জন্য তিনি আপ্রান চেষ্টা করতে। আজকে এ মহান শিক্ষকের বিদায় জানাতে গিয়ে কলিজা বির্দীন হয়ে যাচ্ছে। আমরা এ মহান শিক্ষকের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

উল্লেখ্য- আইনুন্নাহার বেগম ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর তিনি উপজেলার কামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২১ সালের ২৯ আগস্ট তিনি অবসরে যান।