কমলগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন:

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, মে ১৫, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব-১৭) বালকদের ১০ দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

আজ ১৫মে রোববার বিকেল ৫টায় উপজেলার কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা স্কাউট এর সাধারণ সম্পাদক মোসাহীদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা জয়কুমার হাজরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমদ, কমলগঞ্জ আওয়ামীলীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ অধ্যক্ষ হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সানোয়ার হোসেন, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় কমলগঞ্জ পৌরসভা ২-১ গোলে মুন্সিবাজার ইউনিয়ন দলকে পরাজিত করে। আগামীকাল আলীনগর ইউনিয়ন বনাম কমলগঞ্জ সদর ইউনিয়ন এবং রহিমপুর ইউনিয়ন বনাম পতনঊষার ইউনিয়নের মধ্যে পরপর দুইটি খেলা অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টে উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১০টি দল অংশগ্রহণ করে।