কমলগঞ্জে মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও এ্যাম্বুলেন্স দান করলেন ব্যারিস্টার ওয়াসিম

প্রকাশিত: ৪:২৯ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০২৪

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ভানুগাছ চৌমুহনী হাফিজিয়া মাদ্রাসার পাঁচতলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (২০ মার্চ) দুপুর ২টায় ফলক উন্মোচনের মাধ্যমে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন কানাডা প্রবাসী ব্যারিস্টার ওয়াসীম আহমেদ। ভানুগাছ চৌমুহনী জামে মসজিদের মোতওয়াল্লী ও মাদ্রাসার সভাপতি- মো: আনহার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে ‘‘ব্যারিস্টার ওয়াসিম আহমেদ ফাইন্ডেশন এর পরিচালনা কমিটির সদস্যদের কাছে একটি এ্যাম্বুলেন্স হস্তান্তর করেন।

এসময় তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমতে আমরা আপনাদের জন্য কিছু করার চেষ্টা করতেছি। আজকে আমাদের মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো। ইনশাআল্লাহ মাদ্রাসাটাকে প্রতিষ্ঠিত করার জন্য আমরা আমাদের পরিবারের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করবো। আপনাদের সবার প্রতি আহবান থাকবে আপনারা আপনাদের মতো করে সহযোগিতা করার চেষ্টা করবেন। আর আপনাদের সবার সেবা করার জন্য একটি এ্যাম্বুলেন্স আমরা আমাদের পরিবারের ফাউন্ডেশন থেকে দান করলাম, এটা অলাভজনক ভাবে পরিচালিত করা হবে। এটা আমাদের ফাউন্ডেশন সহ সবাই মিলে পরিচালনা করবেন। ইনশাআল্লাহ আপনাদের জন্য অনেক কিছুই করার ইচ্ছা আছে। দোয়া করবেন আমার জন্য এবং আমার পরিবারের জন্য যাতে করে আপনাদের জন্য আরও ভালো কিছু আগামীতে করতে পারি।

এসময় কমলগঞ্জ পৌর মেয়র সহ ভানুগাছ চৌমুহনী জামে মসজিদ ও হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সকল সদস্য, মাদ্রাসার শিক্ষকবৃন্দ, সংবাদকর্মী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।