কমলগঞ্জে শিশু ধর্ষণ, অভিযুক্ত ফুফা গ্রেফতার

প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, মে ১৮, ২০২৩
ফাইল ছবি

ধলাই ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। পরে অভিযুক্ত মো. হানিফকে (৫৮) গ্রেফতার করেছে পুলিশ। তিনি ঐ শিশুর ফুফা বলে জানা গেছে।

বৃহস্পতিবার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী। এর আগে বুধবার (১৭ মে) রাতে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শিশুটি বর্তমানে মৌলভীবাজার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার (১৭ মে) বিকেলে শিশুটি প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথি মধ্যে অভিযুক্ত হানিফ তাকে লিচু ও টাকা দেওয়ার লোভ দেখিয়ে পাশের লেবু বাগানের একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় তিনি মেয়েটিকে ২০ টাকাও দেন। পরে বাড়িতে গিয়ে শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং পরিবারের লোকজনকে সব খুলে বলেন। পরে আত্মীয়-স্বজনরা তাকে নিয়ে কমলগঞ্জ থানায় রাতে অভিযোগ দায়ের করেন। পুলিশ আসামি হানিফকে বুধবার রাতেই শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অনিক রঞ্জন দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামি হানিফকে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি স্টেশনে গিয়ে চট্টগ্রামের টিকেট কেটে পালিয়ে যেতে চেয়েছিলেন।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা করেন। অভিযুক্তকে বৃহস্পতিবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।