কমলগঞ্জে সড়ক দূর্ঘটনায় তরুণের মৃত্যু

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২১
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে লরি ট্রাক ও টমটমের মুখোমুখি সংঘর্ষে ২ সহদরের মধ্যে আলী আকবর (২০) নামে এক জনের মৃত্যু হয়েছে। অপর ভাই জসিম উদ্দিনকে (২৪) গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১১টায়। ঘটনার পর চালক লরিটি নিয়ে পালিয়ে গেছে।

জানা যায়, উপজেলার আদমপুর ইউনিয়নের পুর্ব জালালপুর গ্রামের আব্দুল খালিকের সবজি ব্যবসায়ী ২ ছেলে টমটম নিয়ে সকালে পার্শ্ববতী উপজেলা শ্রীমঙ্গলে যায়। সেখান থেকে দুপুরের দিকে সবজি ক্রয় করে টমটম বোঝাই করে কমলগঞ্জে ফিরছিলেন। কমলগঞ্জ-শ্রীঙ্গমল সড়কের লাউয়াছড়া উদ্যানের ফুলবাড়ী টানিং পয়েন্টে আসলে তখন শ্রীমঙ্গল অভিমুখি লরি ট্রাকের(ডায়না গাড়ী) মুখোমুখি সংষর্ষের ঘটনা ঘটে। এতে টমটমের আরোহীরা গুরুত্বর আহত হলে তাদেরকে উদ্ধার করে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্্ের আনা হয়। হাসপাতালে আনা হলে আলী আকবরের মৃত্যু হয় ও কর্তব্যরত চিকিৎসক জসিম উদ্দিনের অবস্থা আশংকাজনক দেখে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার কোন উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ মোঃ মাহবুবুল আলম ভ‚ঁইয়া বলেন,হাসপাতালে আনার পর ১ জনের মূত্যৃ ঘটেছে। অন্যজনকে মৌলবীবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্য ইয়ারদৌস হাসান একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাককে আটকের চেষ্টা চলছে। ঘটনায় মামলার প্র¯ু‘তিও চলছে।