কমলগঞ্জে ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, মে ২, ২০২১
ছবি ধলাইর ডাব

ধলাই ডেস্ক: পবিত্র মাহে রমজান উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে গ্রেটার মৌলভীবাজার এসোসিয়েশন অফ আয়ারল্যান্ড এর উদ্যোগে ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (২ মে) বেলা ২টায় পতনঊষার ইউনিয়নের রসিদপুর গ্রামে আয়ারল্যান্ড প্রবাসী এম, এ, মোহিতের বাড়ির সামনে ১০০ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, বিশিষ্ট সমাজসেবক মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এলাকার প্রবীণ মুরব্বি হাজী আ. জব্বারের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বশর জিল্লুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য সায়েক আহমদ, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মুমিন, সাবেক ইউপি সদস্য আব্দুল ওয়াহিদ চৌধুরী মিঠু, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলাল তরফদার, পতনঊষার ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি, মো. আব্দুল হামিদ প্রমুখ। অনুষ্ঠানে ১০০ পরিবারকে পরিবার প্রতি ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ছোলা, আধা কেজি খেজুর, ১ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ ও ১টি করে মাস্ক প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, বিশিষ্ট সমাজসেবক মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকতে হবে। দেশের এই দুর্যোগময় মুহুর্তে ও পবিত্র মাহে রমজান উপলক্ষে সরকারের পাশাপাশি সকল কর্মহীন ও দরিদ্র মানুষের এগিয়ে আসার আহবান জানান তিনি।