কমলগঞ্জ পৌরসভায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ২ হাজার পরিবারের মধ্যে চাল বিতরণ

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় কমলগঞ্জ পৌর এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২১সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ পৌরসভার আয়োজনে কমলগঞ্জ পৌর মিলনায়তনে পৌর এলাকার অসহায় ও দুস্থ ২ হাজার পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জি.আর এর ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: জুয়েল আহমেদের সভাপতিত্বে ও উপজেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সোহেল রানা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আসাদুজ্জামান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আসিদ আলী প্রমুখ।

এছাড়া কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো: রফিকুল ইসলাম রুহেল, গোলাম মুগ্নি মুহিত, মো: আহাদুর রহমান বুলু, মহিলা কাউন্সিলর মুসলিমা বেগম, আয়েশা সিদ্দিকা, শিউলি আক্তার শাপলা সহ সাংবাদিকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।