কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষা সামগ্রী প্রদান

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: যুক্তরাজ্যে বসবাসরত কমলগঞ্জ উপজেলার প্রবাসীদের সমাজসেবামূলক সংগঠন কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউ,কে)’র পক্ষ থেকে  কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা প্রতিরোধে ৩টি অক্সিজেন কনসেন্ট্রেটর, ৩টি সিলিন্ডার ও ২০টি অক্সিমিটার প্রদান করা হয়েছে। রবিবার( ৫ সেপ্টেম্বর ) দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্টানিকভাবে করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুল আলম ভুইয়ার সভাপতিত্বে ও রাসেল হাসান বখতের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, সাহিত্যিক ও গবেষক আহমদ সিরাজ।
বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর  জসিম উদ্দীন শাকিল, প্রেসক্লাব সম্পাদক  মোস্তাফিজুর রহমান, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবুল হোসেন,মবশ্বির আলী চৌধুরী বালক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সামসুজ্জামান চৌধুরী রাহেল, সমাজ সেবক বাহার উদ্দীন ও মোস্তাফিজুর আলম শানু প্রমুখ।
কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি শেখ শামীম আহমেদ, সাধারণ সম্পাদক বুলবুল আহমদ ও গোলাম সরওয়ার সালামের প্রচেষ্টায় কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ হতে এসব সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।
উল্লেখ্য বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ,শিক্ষা ও অসহায়দের চিকিৎসায় কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউ,কে) কমলগঞ্জ উপজেলায় কাজ করে যাচ্ছে।