কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে উড়ন্ত টিনে গলা কেটে ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১
ফাইল ছবি

ধলাই ডেস্ক: উপজেলায় কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে নির্মাণাধীন দোকানঘরের উড়ন্ত টিনে গলা কেটে রবিউল ইসলাম নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের মহিশাডরা এলাকার দফাদার ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশিধরপুর এলাকার সাদ মণ্ডলের বড় ছেলে। রবিউল ইসলাম পেঁয়াজের ব্যবসা করতেন। তিনি তিন মেয়ে সন্তানের জনক।

নিহত রবিউল ইসলামের মেজভাই সুরমার আলী বলেন, সন্ধ্যার দিকে ভেড়ামারার মহিশাডরা এলাকার দফাদার ফিলিং স্টেশনের সামনে কালবৈশাখী ঝড়ে উড়ন্ত টিনে গলা কেটে গুরুতর আহত হন রবিউল। পরে দ্রুত তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুরে রবিউল ইসলাম বাড়ি থেকে ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া এলাকায় পেঁয়াজ কিনতে যান। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। রবিউল পেঁয়াজবাহী ট্রলির ওপর বসে ছিলেন। চলন্ত অবস্থায় কিছু বুঝে উঠার আগেই নির্মাণাধীন একটি দোকানের টিন উড়ে আসলে তার গলা কেটে যায়।

এদিকে কুষ্টিয়ার কয়েকটি উপজেলায় কালবৈশাখী ঝড়ে বেশ কিছু কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। অসংখ্য গাছপালা উপড়ে রাস্তায় পড়ে গেছে। এতে বিদ্যুতের দুটি খুঁটি উপড়ে পড়েছে। ঝড়ে কিছু কিছু ফসলের ক্ষয়ক্ষতিও হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ভেড়ামারা থানার ওসি শাহজালাল বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।