গিনেস বুকে উঠবে নায়ক রুবেলের নাম

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

বিনোদন ডেস্ক: সিনেমার ক্যারিয়ারে এখন পর্যন্ত মোট ৯৭ জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল। এই সংখ্যা শিগগিরই ১০০ পূর্ণ করবেন বলে জানালেন চিত্রনায়ক রুবেল।

সেইসঙ্গে ১০০ নায়িকার নায়ক হওয়ার মধ্য দিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নিজের নাম লিপিবদ্ধ করাতে আবেদন করবেন তিনি।

মজার তথ্য হিসেবে তিনি আরও বলেন, ‌‘নায়িকা সুচরিতা আমার নায়িকা হিসেবে অভিনয় করেছেন। আবার আমার বোন, মা, দাদীর চরিত্রেও অভিনয় করেছেন।’

এছাড়াও ৩৫ বছরের চলচ্চিত্র জীবনে ২৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। রেকর্ড বিচারে এটিও উল্লেখযোগ্য ঘটনা বলে অভিহিত করেন রুবেল।

কাজী হায়াত পরিচালিত মান্না অভিনীত আলোচিত ‘আম্মাজান’ চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল রুবেলের। শুধু তাই নয়, ছবিটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন তিনি। যদিও শেষ মুহূর্তে একটি বিশেষ কারণে সে ছবিতে তার আর অভিনয় করা হয়নি।

‘রাঙা সকাল’-এ রুবেল তার উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন, যে চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে গিয়ে বারবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি।

সম্প্রতি শুটিং হওয়া বিশেষ এই পর্বটি সঞ্চালনা করেছেন রুম্মান রশীদ খান ও লাবণ্য। জোবায়ের ইকবাল-এর প্রযোজনায় তানিয়া আহমেদের সঙ্গে ‘রাঙা সকাল’-এর এই পর্বটি প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন, সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।