টরন্টোয় জালালাবাদ বার্তার সম্পাদকের ছেলে সড়ক দুর্ঘটনায় আহত

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, মে ২৭, ২০১৯

টরন্টো সংবাদদাতা: টরন্টোর স্থানীয় অনলাইন পত্রিকা জালালাবাদ বার্তার সম্পাদক এবং সাপ্তাহিক দেশের আলোর বার্তা সম্পাদক রুহুল কুদ্দুস চৌধুরীর ছেলে রাদিউল চৌধুরী (৪) সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছে।

রোববার (২৬ মে) দুপুরে ভিক্টোরিয়া পার্ক অ্যাভিনিউ এবং আদায়ের রোড এলাকায় বেলা দেড়টার দিকে রাদিউলকে মোটরসাইকেল আঘাত করলে সে সাথে সাথে রক্তাক্ত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। দ্রুত প্যারামেডিক এসে জরুরি অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যায়। তার শরীরে এবং মস্তিষ্কে মারাত্মক আঘাত ঘটে।

শিশুটি এখন টরন্টোর সিককিড চিল্ডেন হাসপাতালে চিকিৎসাধীন আছে।

টরন্টো পুলিশ সংবাদমাধ্যম সিপি ২৪’কে বেলা ৪টার দিকে জানিয়েছিল যে রাদিউল মারা গেছে, কিন্তু কয়েক ঘন্টা পরে পরিবারের সদস্যরা সিপি ২৪ এর সাথে যোগাযোগ করে জানায় যে ছেলেটি বেঁচে আছে এবং এই মুহূর্তে হাসপাতালের নিবিড় পরিচর্যায় রয়েছে।

এদিকে পারিবারিক সূত্রে জানা গেছে, রাদিউল ভিক্টোরিয়া পার্কের উল্টো দিকে ফুপুর বাসা থেকে নিজের বাসায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

টরন্টো পুলিশ জানায়, সেই ঘাতকের মোটর সাইকেলটি লাল বা কমলা রঙের। পুরুষ ড্রাইভারটির বয়স আনুমানিক ৪০ থেকে ৫৯ বছর বয়সী বলে মনে করা হচ্ছে।

ঘটনার পর সে দ্রুত মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায় আর তার সহযাত্রী স্বর্ণকেশী কালো শার্ট এবং নীল জিন্স পরা কুড়ি বছরের শ্বেতাঙ্গ নারী দৌঁড়ে পালিয়ে যায়।

তদন্তকারীরা এলাকায় সিসি ক্যামেরা ফুটেজের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন।

পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। তাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এদিকে পরিবার থেকে রাদিউলের জন্য দোয়া কামনা করা হয়েছে।

ধলাইর ডাক অনলাইন পত্রিকার পক্ষ থেকে আমরা সমবেদনা জানাই এবং রাদিউলের দ্রুত আরোগ্য কামনা করছি।