‘টাইগার-৩’ সিনেমার ১০০ কোটির ক্লাব অতিক্রম

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২৩

বিনোদন ডেস্ক: সালমান খানের ‘টাইগার-৩’ সিনেমা ১০০ কোটির ক্লাব পার করেছে। সিনেমা মুক্তির দ্বিতীয় দিনেই ১০০ কোটির গণ্ডি পেরিয়ে মোট ১০২ কোটি রুপি ঘরে তুলল ‘টাইগার-৩’। যা বাংলাদেশি মুদ্রায় ১৩৫ কোটি টাকারও বেশি। পরিসংখ্যান বলছে আয়ের দিক থেকে, শাহরুখের জওয়ানকেও ভালো পেছনে ফেলেছে ‘টাইগার-৩’।

‘সেকলিংক’-এর রিপোর্ট অনুসারে, সোমবার ‘টাইগার-৩’ সিনেমা সামগ্রিকভাবে হিন্দিতে ৪৮.৬২ শতাংশ তেলেগুতে ২৬.৪৩ শতাংশ এবং তামিলে ২৯.৯১ শতাংশ দখল নিয়েছে। ‘টাইগার-৩’ হলো ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা।

সালমান এবং ক্যাটরিনা কাইফ ছাড়াও, অ্যাকশন প্যাকড মুভিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন ইমরান হাশমি। সিনেমাতে ক্যামিও করেছেন শাহরুখ খান ও হৃতিক রোশন। ‘টাইগার-৩’ হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে।

 

সালমান এবং ক্যাটরিনা কাইফের কেমিস্ট্রি বরাবরের জন্য বক্সঅফিসে উত্তাপ ছড়ায়। আগেও এর প্রমাণ পাওয়া গেছে। সেই প্রভাব আরও একবার পড়ল সালমান খানের ‘টাইগার-৩’ সিনেমা দিয়ে।

 

তবে তিন দিনে কোথায় গিয়ে দাঁড়ায় ‘টাইগার-৩’, তা সময়ই বলে দেবে। কিন্তু আপতত বলা যাচ্ছে, ভাইজানের নতুন সিনেমাটি তার ভক্তরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন।