ট্রেলারেই বাজিমাত করেছে শাহরুখের ‘পাঠান’

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২৩

বিনোদন ডেস্ক: অনেক জল্পনা-কল্পনা শেষে (১০ জানুয়ারি) মুক্তি পেয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের পাঠান সিনেমার ট্রেলার। আগে থেকেই জানানো হয়েছিল যে, মঙ্গলবার সকাল ১১টায় মুক্তি পাবে ট্রেলারটি। সেই মতোই মুক্তি পেল এই সিনেমার ট্রেলার। অ্যাকশন, থ্রিলারে জমজমাট ট্রেলারে নেট দুনিয়ায় ঝড় তুললেন শাহরুখ, দীপিকা, জন আব্রাহাম।

উল্লেখ্য, ‘পাঠান’ সিনেমা দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ খান। শেষবার তাকে দেখা গিয়েছিল ‘জিরো’ সিনেমায়। যদিও ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তারপর বড়পর্দা থেকে লম্বা বিরতি নেন কিং খান। আর এবার ‘পাঠান’ দিয়ে তিনি কামব্যাক করতে চলেছেন।

স্বাভাবিকভাবেই শাহরুখ খানের কামব্যাক সিনেমাকে ঘিরে উন্মাদনার শেষ নেই। তাই ট্রেলার প্রকাশ্যে আসতেই নজর কাড়ছে তার ভিউ। সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। যশরাজ ফিল্মসের ছবি ‘পাঠান’-এ শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে।

অন্যদিকে, ‘পাঠান’ ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই একাধিক বিতর্কে জড়িয়েছে। সিনেমার গান ‘বেশরম রং’ নিয়ে সমালোচনায় সরব হয়েছেন ভারতীয় একাধিক নেতা মন্ত্রী। এই গানে দীপিকার পোশাক এবং কিছু দৃশ্যকে আপত্তিকর বলা হয়েছে। আর তাই কোপ পড়েছে সেন্সর বোর্ডেরও। ছবির বেশ কিছু ডায়লগ এবং দৃশ্যে কাঁচিও চলেছে। সব মিলিয়ে আশা করা হচ্ছে শাহরুখ তার অনিয়ের ক্যারিশমা এ সিনেমাটিতে ধরে রাখবেন।