‘ঢুকলেই গুলি’, বাড়ির নামফলকে লিখলেন কঙ্গনা

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৩

বিনোদন ডেস্ক: কঙ্গনা রানাউত মানেই বিতর্কিত ইস্যু মাথাচাড়া দিয়ে ওঠা। এই যেমন সম্প্রতি তার বাড়ির নামফলক প্রকাশ্যে আসতেই বিতর্ক দেখা দিলো। সেখানে লেখা আছে, ‘অনুপ্রবেশকারীদের গুলি করা হবে।’ প্রকাশ্যে এই রকম হুমকি-ধমকি দেখে অনেকেই তাকে ‘লেডি ডন’ বলে আখ্যা দিচ্ছেন। খবর ইন্ডিয়া টিভির।

বাড়ির ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখলেন, ‘বরাবরই আমার প্রতিটা বাড়ি নিয়ে চিন্তাভাবনা খুব স্পষ্ট। সঙ্গে নিজের হাতে সমস্ত কিছু করার থেকে ভালো কিছু আর হয় না। মাউন্টেন চেকস সঙ্গে তাঞ্জোর পেইন্টিং, সব কিছুতেই রয়েছে একটা হৃদয় যার যোগ পাহাড়ের সঙ্গে। কিন্তু ভালোবাসা দক্ষিণ ভারতের।’

 

দিন কয়েক আগে কঙ্গনা তার বরফে ঢাকা মানালির বাড়ির ছবি সকলের সঙ্গে ভাগ করে নেন। যেখানে থাকেন তার বাবা-মা। বাড়ির ভেতরে পুরু কাঠের প্যানেলিং, দেয়ালে পরিবারের নানা মুহূর্তের ছবি শোভা পেয়েছে। ঘর থেকেই চোখে পড়ছে নয়নাভিরাম পাহাড়ের দৃশ্য!

উল্লেখ্য, কঙ্গনা রানাউতকে আগামীতে দেখা যাবে ‘ইমার্জেন্সি’ ছবিতে। এতে তাকে ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে। শুধু অভিনয়ই নয়, ছবিটির পরিচালনা ও প্রযোজনা করছেন কঙ্গনা। ছবিটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, সদ্যপ্রয়াত সতীশ কৌশিক প্রমুখ।