দীর্ঘ ১ যুগ বন্ধ থাকার পর পুনরায় পাত্রখোলা সড়কে বাস চলাচল শুরু, যাত্রীরা মহা খুশি

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২৪
কমলগঞ্জ প্রতিনিধিঃ দীর্ঘ ১ যুগ বন্ধ থাকার পর পুনরায় শ্রীমঙ্গল-পাত্রখোলা সড়কে বাস সেবা চালু করেছেন শ্রীমঙ্গল-শমশেরনগর -কুলাউড়া বাস মালিক সমিতি।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান আসিদ আলী ও ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান সোলেমান মিয়াকে সাথে নিয়ে বাস সার্ভিস উদ্বোধন করেন শ্রীমঙ্গল বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা।
এ রুটে প্রথম পর্যায়ে ২৪ বাস ৫০ মিনিট পর পর চলাচল করবে।
প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৭টা পর্যন্ত  শ্রীমঙ্গল  থেকে ভানুগাছ মাধবপুর সড়ক দিয়ে ইসলামপুর ইউনিয়ন এর কুরমা চা বাগাণ পর্যন্ত এ বাস চলাচল করবে।
কুরমা থেকে শ্রীমঙ্গল পর্যন্ত বাসভাড়া ৬০ টাকা, আর পাত্রখোলা থেকে শ্রীমঙ্গল পর্যন্ত ৫০ টাকা, মাধবপুর থেকে শ্রীমঙ্গল পর্যন্ত ৪০ টাকা,কুরমা থেকে ভানুগাছ পর্যন্ত ৪০ টাকা,পাত্রখোলা থেকে ভানুগাছ পর্যন্ত  ২৫ টাকা, মাধবপুর থেকে ভানুগাছ পর্যন্ত ১৫ টাকা, ভানুগাছ থেকে শ্রীমঙ্গল ২৫ টাকা  নির্ধারণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টায় ইসলামপুর ইউনিয়ন এর কুরমা নতুন বাস স্ট্যান্ডে বাস চলাচলের উদ্বোধন শেষে মতবিনিময় সভায় শ্রীমঙ্গল-শমসেরনগর- কুলাউড়া বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. তসলিম চৌধুরী সভাপতিত্বে ও প্রকৌশলী যোগেশ্বর চন্দ্র সিংহের পরিচালনায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান সোলেমান মিয়া, সাংবাদিক আসাদুজ্জামান শাওন, ইউপি সদস্য আব্দুল্লাহ, নুরুল হক, বাস মালিক সমিতির সহ-সভাপতি দেলোয়ার হোসেন দুলাল,  সাধারণ সম্পাদক ফজলুল হক,গ্রুপ সভাপতি কাসেম মিয়া ও আব্দুস সালাম প্রমূখ।
এর আগে মাধবপুর বাজারে বাস প্রবেশ করলে এলাকাবাসীরা  বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা যাত্রীদের মানসম্পন্ন সেবা দিতে সর্বোচ্চ চেষ্টা করবে বলে আশ্বস্ত করেন ।
এদিকে সিএনজি থেকে ভাড়া কম করে বাস সার্ভিস চালু হওয়ায় যাত্রীসহ স্কুল কলেজ শিক্ষার্থীরা মহা খুশি।