না ফেরার দেশে আনিসুর রহমান মিলনের স্ত্রী

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২২

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। ভুগছিলেন ক্যানসারে।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে মিলন লেখেন, আমার স্ত্রী পোলি আহমেদ আজ (৪ সেপ্টেম্বর) সকাল ১১:৫৭ মিনিটে বেকারসফিল্ড কার্ন মেডিকেল, ক্যালিফোর্নিয়া ইউএসএ-তে মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।’

অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী থাকতেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস। ওখানেই চিকিৎসা চলছিলো তার।

শোকপ্রকাশ করে অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান বলেন, আমাদের সবার প্রিয় অভিনয়শিল্পী, অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশের সহ-সভাপতি আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ না ফেরার দেশে চলে গেলেন। তার আত্মার শান্তি কামনা করছি। তিনি দীর্ঘদিন ধরে কর্কট রোগে ভুগছিলেন।

উল্লেখ্য, মিলনের প্রথম স্ত্রীর নাম ছিলো লুসি গোমেজ। ১৯৯৯ সালে তাদের বিয়ে হয়। তবে ২০১৩ সালে তাদের দীর্ঘ দাম্পত্য জীবনের সমাপ্তি ঘটে। পরবর্তীতে দ্বিতীয় স্ত্রী পলির সঙ্গে মিলনের বিয়ে ও চার বছরের সংসার গুঞ্জনের কথা শোনা গেলেও অস্বীকার করে আসছিলেন এই অভিনেতা। তবে ২০১৩ সালের অক্টোবরে শ্রীলঙ্কায় স্ত্রী-পুত্র নিয়ে  ছবি প্রকাশ করেন সামাজিক মাধ্যম ফেসবুকে। ছবি থেকে জানা যায় তার স্ত্রী পলি এবং সন্তানের নাম মিহ্রান।