নির্বাচনী পথসভার বিরিয়ানি জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত, উধাও সমর্থকরা

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া প্রতীক) হাজি মোশারফ হোসেনের সমর্থনে আয়োজিত পথসভা থেকে বিরিয়ানি জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ৯টার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শেরপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার দাস।

তবে, তাদের উপস্থিতি টের পেয়ে সংশ্লষ্ট সবাই সটকে পড়ায় কাউকে আটক বা জরিমানা করা যায়নি। এ সময় জব্দকৃত বিরিয়ানি স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে ঘোড়া প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হাজি মোশারফ হোসেনের সমর্থনে একটি পথসভার আয়োজন করা হয়। সভায় আগতদের আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে- এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে তিন পাতিল বিরিয়ানি জব্দ করেন।

বিরিয়ানি জব্দের বিষয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী হাজী মোশারফ হোসেন বলেন, আমি এ ব্যাপারে কিছু জানি না। আমি নির্বাচনী প্রচারণা শেষ করে বাসায় চলে গিয়েছিলাম।

নালিতাবাড়ীর ইউএনও ইলিশায় রিসিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বিরিয়ানি জব্দ করেছি, তবে স্বীকরোক্তিমূলক জবানবন্দি না পাওয়ায় কারো বিরুদ্ধে ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার (নালিতাবাড়ি ও নকলা) মোক্তাদিরুল আহমেদ শনিবার বিকেলে বলেন, আচরণবিধি যেন লঙ্ঘন না হয় সেই জন্য প্রতিদিনই নির্বাহী ম্যাজিস্ট্রেটরা কাজ করছেন।