নৌকা ডুবে দুই শ্রমিকের মৃত্যু, নিখোঁজ ৩

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৯

ডেস্ক রিপোর্ট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় রোববার সকালে নৌকা ডুবে দুই বালু শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় এক বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ হয়েছেন।

নিহতরা হলেন- সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ভাতের টেক গ্রামের আবু তাহের মিয়ার ছেলে নাঈম হোসেন ও একই গ্রামের আবু সামা মিয়ার ছেলে জমির হোসেন।

নিখোঁজ হাসানুর রহমান আবীর সিলেট বিমানবন্দর থানার চৌকিদেখি এলাকার মতিউর রহমানের ছেলে। তিনি লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম জানান, সকালে ধলাই নদীতে বালুবোঝাই নৌকা ডুবে দুই শ্রমিকের মৃত্যু হয়। এছাড়া কয়েকজন বন্ধুর সঙ্গে সাদাপাথর পর্যটন এলাকায় বেড়াতে যান আবীর। এ সময় সাঁতার কাটতে নদীতে নামলে স্রোতের টানে তিনি তলিয়ে যান। তাকে উদ্ধারে ডুবুরিরা কাজ করছেন।

অপরদিকে দুপুরে ধলাই নদীর টুকেরবাজার-রাগ নগর নতুন বাজার এলাকায় একটি কার্গোর ধাক্কায় খেয়া নৌকা ডুবে দুই শিশু নিখোঁজ হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সন্ধান পায়নি ডুবুরিরা। এ ঘটনায় রাজনগর গ্রামের আব্দুল বাছিরের স্ত্রী জাহেনা বেগম আহত হন। তিনি উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইউএনও বিজেন ব্যানার্জী জানান, নিখোঁজদের উদ্ধারে বিভিন্ন সংস্থার ডুবুরির পাশাপশি স্থানীয় ডুবুরিররাও কাজ করছেন। উদ্ধার কাজের জন্য নদীতে সব নৌযান চলাচল বন্ধ রাখা হয়েছে।