বিএনপি নেতা আনোয়ার জুবের এর আওয়ামীলীগে যোগদান

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৯
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নেতা আনোয়ার হোসেন জুবের আওয়ামীলীগে যোগদান করেছেন। সংসার স্ত্রী/সন্তান পরিত্যাগ করে আনোয়ার হোসেন জুবের ক্ষমতা ও ব্যবসার স্বার্থে আওয়ামীলীগ নেতা কামরান হামিদের বোন শিউলি বেগমের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

উক্ত বিবাহকে কেন্দ্র করে আনোয়ার হোসেন জুবের ও তার প্রাক্তন স্ত্রী ও পরিবার ভিষণ নিরাপত্তা হীনতায় ভূগছেন। এই মর্মে পুলিশ সূত্রে জানা যায় যে, মো: আনোয়ারের প্রাক্তন স্ত্রীর পরিবার ৯ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে গোয়াইন ঘাট থানায় একটি সাধারণ ডায়রী লিপিবদ্ধ করেন।

স্থানীয় এলাকাবাসীর নিকট হতে জানা যায় যে, পুলিশ প্রশাসন রাজনৈতিক প্রভাবের কারণে বর্ণিত সাধারণ ডায়রী উপর কোন কার্যকরী পদক্ষেপ নেয়নি।

প্রকাশ থাকে যে, আনোয়ার হোসেন জুবের দীর্ঘদিন যাবত তার পরিবার ও সন্তান সহ কানাডায় বসবাস করছিলেন। অজ্ঞাত কারণে আনোয়ার জুবের তার স্ত্রী ও সন্তানদের পরিত্যাগ করে দেশে ফেরত এসে আওয়ামীলীগে যোগদেন। বিবাহ পরবর্তী পুনরায় ক্ষমতার স্বাদ নিতে চান বলে ধারণা করা হয়।

স্থানীয় জনগণ বিষয়টি ভালভাবে গ্রহণ করে নাই বলে জানা যায়। তাছাড়া আদর্শহীন রাজনৈতিক নেতৃবৃন্দের এমন কার্যক্রম মোটেই আশ্চর্যজনক নয়।