বিষাক্ত স্প্রে ছিটিয়ে বাসায় ডাকাতির চেষ্টা

প্রকাশিত: ১:৩১ পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৯

ডেস্ক রিপোর্ট: সিলেট নগরের কুমারপাড়ায় জানালা দিয়ে বিষাক্ত স্প্রে ছিটিয়ে লোকজনকে অজ্ঞান করার পর ডাকাতির চেষ্টাকালে অল্পের জন্য রক্ষা পেয়েছে একটি পরিবার।

জানা গেছে, ওই বাসার বাসিন্দা কানাইঘাট সরকারি কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ সামছুল আলম ওমরা পালনের জন্য সৌদি আরবের উদ্দেশে রওনা দেবেন আজ বৃহস্পতিবার। বাসায় আত্মীয়স্বজন বেশি এবং জিনিসপত্রও অনেক। বিষয়টি হয়তো আগে থেকেই খবর রেখেছিল ডাকাত দল।

রাতে প্রিন্সিপাল মোহাম্মদ সামছুল আলম তারাবির নামাজে গেলে ডাকাতদল গোপনে এসে বেলকনির পাশের একটি জানালা দিয়ে বাসার একটি কক্ষে এবং বাথরুমে বিষাক্ত স্প্রে ছিটিয়ে দেয়। কিন্তু বিষাক্ত স্প্রের বিকট গন্ধ বুঝতে পেরে বাসার আশপাশে নজর দেন বাসার লোকজন। এ সময় তারা অপরিচিত লোকজনের আনাগোনা দেখে চিৎকার চেঁচামেচি করলে প্রতিবেশীরা এগিয়ে আসেন। এ সময় ডাকাত দল পালিয়ে যায়। সেই সাথে বড় বিপদ থেকে বেঁচে যায় পরিবারটি।

রাত ১০টার দিকে প্রিন্সিপাল সামছুল আলম তারাবীহ শেষ করে বাসায় ফিরে সব শুনে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে খবর দেন। এগিয়ে আসেন প্রতিবেশী আরিফুল হক চৌধুরী।

খবর পেয়ে র‌্যাব-৯ এর ডিএডি নজরুল ইসলামের নেতৃত্বে ঘটনাস্থলে আসেন র‌্যাব সদস্যরা। মুঠোফোনে খবর নেন মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।