ভালোবাসার তিন দশক পার নাঈম-শাবনাজের

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২৪

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার নব্বই দশকের অন্যতম জুটি নাঈম-শাবনাজ। ১৯৯১ সালের ৪ অক্টোবর মুক্তিপ্রাপ্ত ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় এই জুটির। ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই বাজিমাত করেন তারা। নাঈম-শাবনাজের পর্দার সেই রোমান্সের ছোঁয়া লাগে তাদের বাস্তব জীবনেও। বাঁধা পড়েন ভালোবাসার বন্ধনে। গড়ে তোলেন দুজনের সুখের সংসার। শনিবার (৫ অক্টোবর) ভালোবাসার তিন দশক পূর্ণ করলেন নাঈম-শাবনাজ।

আজ বিবাহিত জীবনের ৩১ বছরে পা রাখলেন এই তারকা দম্পতি। বর্তমানে দুই মেয়েকে নিয়ে সুখের সংসার নাঈম-শাবনাজের। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা। মূলত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই দুজনের মধ্যে প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে।

নাঈম বলেন, এ সিনেমায় শাবনাজের চরিত্রের নাম ছিল ময়না। সেই তখন থেকে আজ অবধি তাকে ময়না বলেই ডাকি। সৃষ্টিকর্তার অশেষ কৃপায় আমরা বেশ ভালো আছি। তার দরবারে লাখ লাখ শুকরিয়া আমাদের সুস্থ রেখেছেন, ভালো রেখেছেন। সবার কাছে আমরা দোয়া প্রার্থী, আল্লাহ যেন বাকী জীবন সুস্থভাবে বেঁচে থাকার তৌফিক দান করেন।

শাবনাজ বলেন, নাঈমের মতো পরিপূর্ণ একজন মানুষকে আমি জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। আল্লাহ্র প্রতি কৃতজ্ঞ আমি। আমার দুজন সুখে দুঃখে সবসময় পাশে থেকেছি। আমরা সুন্দর একটি জীবন গড়েছি, সুখী একটি পরিবার গড়েছি।

চিত্রনায়িকা আরো বলেন, দুই মেয়েকে নিয়েই আমাদের যতো স্বপ্ন এখন। ওদের জন্যই সবার কাছে দোয়া চাই, আর পরম শ্রদ্ধা রইলো আমাদের প্রথম সিনেমার পরিচালক শ্রদ্ধেয় এহতেশাম স্যার’সহ আমাদের সকল সিনেমার পরিচালকদের প্রতি।

প্রসঙ্গত, ‘সোনিয়া’, ‘দিল’, ‘বিষের বাঁশি’, ‘চোখে চোখে’, ‘অনুতপ্ত’, ‘লাভ’ সিমোগুলো দিয়ে তারা দর্শকনন্দিত জুটি হিসাবে প্রতিষ্ঠা পান ঢালিউডে।